সহজ পাঠ প্রযুক্তির অ,আ,ক,খ

এন্ড্রয়েড,ফ্রীল্যান্সিং,হ্যাকিং,অনলাইনে আয়,পিসি টিপ্‌স ও ট্রিকস্‌,ইবুক,সফটওয়্যার,ডাউনলোড,গেমিং

Click here to contiue

LightBlog
Responsive Ads Here

বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

ঘরে বসে, অনলাইনে ১০০% নিশ্চিত আয় করুন,সহজ পদ্ধতিতে। বিশেষত নতুনদের জন্য। (প্রথম পাঠ)



সহজপাঠে আপনাকে আন্তরিক স্বাগতম। আজকে আমরা ঘরে বসে, অনলাইনে আয় করার বিশেষ একটি সহজ পদ্ধতির, সহজ-পাঠ নেব। যারা ঘরে বসে অনলাইনে আয় করার কথা ভাবছেন বা যারা ইতিমধ্যে ঘরে বসে আয় করার চেষ্টা করেছেন কিন্তু বিশেষ সফল হতে পারেননি ১০০% তাদের জন্যই আজকের এই পোষ্ট।

ঘরেবসে,অনলাইনে১০০%নিশ্চিতআয়করুন,সহজপদ্ধতিতে।বিশেষতনতুনদেরজন্য।(প্রথম পাঠ

প্রথমেই বলে রাখি আপনারা যাতে এই অনলাইনে আয় করার সহজ পদ্ধতি টি সহজে আয়ত্ত করতে পারেন তাই এই পোষ্টটিকে আমি কিছু ভাগে ভাগ করে নিয়েছি। ধারাবাহিক ভাবে ভাগগুলি শুধুমাত্র সহজ-পাঠে প্রকাশিত হবে। এই প্রথম পাঠে আমরা এই সহজ পদ্ধতি ও অনলাইনে ঘরে বসে আয় করার বিষয়ে এক সামগ্রিক ধারণা লাভ করব। পরের পাঠ গুলিতে বিস্তারিত জানব।

ঘরেবসে,অনলাইনে১০০%নিশ্চিতআয়করুন,সহজপদ্ধতিতে।বিশেষতনতুনদেরজন্য।(প্রথম পাঠ


আমরা প্রতিদিন অনেক সময় অনলাইনে ব্যয় করিঅনলাইনে বিনা কারণে সময় ব্যয় করার থেকে আমরা যদি কিছু আয় করতে পারি, তাহলে কতই না ভালো হয় তাই না? আমি আজ যে সহজ পদ্ধতির কথা বলব, তার দ্বারা আমরা দিনে মাত্র ১ ঘন্টা করে কাজ করে কমপক্ষে মাসে ১৫০০ টাকা আয় করতে পারবই, একথা ১০০% নিশ্চিত।
অনেকেই হয়তো অনলাইনে, ঘরে বসে আয় করার কথা শুনেছেন, কেউ বা হয়তো শোনেননি। কেউ-কেউ আবার এই বিষয়ে বহু চেষ্টাও করেছেন কিন্তু কোন ফল না পেয়ে হতাশ হয়ে পড়েছেন। কেউ-বা অনলাইনে আয় শুরু করার কথা ভাবছেন কিন্তু কোথায় থেকে শুরু করবেন তা বুঝতে পারছেননা। অনলাইনে কাজ শুরু করার আগেই প্রায় সবাই এই কথায় ভাবেন যে, অনলাইনে আয় করা কি আদৌ সম্ভব? এর উত্তর হচ্ছে, হ্যাঁ অনলাইনে আয় করা নিশ্চয় সম্ভব। সবাইকেই একটি কথা মনে রাখতে হবে, অনলাইনে আয় করা কোন সহজ কাজ নয় বা সহজ পদ্ধতি নয়। অনলাইনে আয় করতে হলে আপনাকে অবশ্যই এর পিছনে সময়, পরিশ্রম এবং ধৈর্য ব্যয় করতে হবে। বিনা পরিশ্রমে কিছুই হবে না, হওয়া সম্ভব নয়। তাই ঘরে বসে আয় করবার জন্য এই পোষ্টটি তাড়াই পড়ুন যাদের পরিশ্রমের মানসিকতা, ধৈর্য ও অদম্যতা যথেষ্ট পরিমাণে নিজের মধ্যে আছে

অনলাইনে আয় করার অনেক পদ্ধতি বিদ্যমান যেগুলির মাধ্যমে আপনি ঘরে বসে আয় করতে পারবেন। পদ্ধতিগুলি হলো পিটিসি, ব্লগিং, মাইক্রোওয়ার্কিং, ফ্রীল্যান্সিং, এফিলিয়েট মার্কেটিং ইত্যাদি। এর মধ্যে মাইক্রোওয়ার্কিং হলো সবথেকে জনপ্রিয় এবং সহজ পদ্ধতি।  আমরা তাই মাইক্রোওয়ার্কিং সম্বন্ধেই শিখব নতুনদের পক্ষে যা সবথেকে সুবিধাজনক এবং সহজ পদ্ধতি।
মাইক্রোওয়ার্কিং হলো কম সময়ে, ঘরে বসে, অনলাইনে আয় করার সবথেকে সহজ পদ্ধতি। এই কাজ করতে গেলে আপনার বিশেষ কোন অভিজ্ঞতা থাকার প্রয়োজন হয় না। শুধুমাত্র নেট সার্ফিং করতে জানলেই আপনি এই কাজ করতে পারবেন। দিনে  মাত্র ১ ঘণ্টা সময় ব্যয় করে আপনি মাসে কমপক্ষে ১৫০০ টাকা আয় করতে পারবেন। আমি নিজেও যখন নতুন ছিলাম, তখন এই সহজ পদ্ধতি দিয়েই প্রথম মাসে ১৭০০ টাকা আয় করেছিলাম। আমার বিশ্বাস আপনিও নিশ্চিত পারবেন, আপনাকে পারতেই হবে।
ঘরেবসে,অনলাইনে১০০%নিশ্চিতআয়করুন,সহজপদ্ধতিতে।বিশেষতনতুনদেরজন্য।(প্রথম পাঠ)


এবার আমরা জেনে নেব আমাদের মূলত কী কাজ করতে হবে। যে সাইটে আমরা মাইক্রোওয়ার্কিং করব তা হলো microworkers.comএটি হলো মাইক্রোওয়ার্কিংএর ক্ষেত্রে সবথেকে পুরোন এবং নির্ভরযোগ্য সাইট। এখানা আমাদের কিছু সহজ কাজ দেওয়া হবে যেমন, কোন সাইটে সাইন আপ কারা, গুগল এ সার্চ করা, অ্যামাজনে সার্চ করা, পণ্যের রিভিউ লেখা, ফেসবুকে কিছু শেয়ার করা ইত্যাদি কাজ। প্রত্যেকটি টাস্ক আপনি ৩ মিনিটেরও কম সময়ে শেষ করতে পারবেন। দিনে আপনি যতগুলি ইচ্ছা টাস্ক সম্পূর্ণ করতে পারবেন। প্রত্যেকটি টাস্কের জন্য আপনি $0.10  থেকে $0.50 পর্যন্ত টাকা পেতে পারবেন। ভারতীয় মুদ্রায় $1=67.50 টাকা। এবার আপনি যদি দিনে অন্তত পক্ষে ১০ টি টাস্ক করেন তবে আপনার লাভের অঙ্কটাও একটু হিসাব করে নিন। আপনাকে আয় করবার জন্য শুধুমাত্র কিছু মাইক্রো টাস্ক করতে হবে।


ঘরেবসে,অনলাইনে১০০%নিশ্চিতআয়করুন,সহজপদ্ধতিতে।বিশেষতনতুনদেরজন্য।(প্রথম পাঠ)


আয় করা টাকা কীভাবে আমরা পাব সে বিষয়ে আপনার চিন্তার কোন প্রয়োজন নেই। আয় করা টাকা আমরা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ভারতী মুদ্রাতেই পেয়ে যাব। পেমেন্ট এর বিষয়ে পরবর্তী পাঠগুলিতে বিস্তারিত আলোচনা করব।

প্রথম পাঠ এই পর্যন্তই। দ্বিতীয় পাঠে আমরা microworkers.com অ্যাকউন্ট খুলে, কাজ শুরু করার সম্বন্ধে বিস্তারিত জানব। পরের পাঠ শীঘ্রই প্রকাশিত হবে।

আপনাদের এই পোষ্ট পড়ে যদি ভালো লেগে থাকে, আনলাইনে আয় করার এই সহজ পদ্ধতি সম্বন্ধে আপনি যদি আগ্রহী হয়ে থাকেন এবং পরের পাঠের জন্য অপেক্ষারত, তাহলে আপনার Email ID অথবা Facebook ID কমেন্ট করুন দ্বিতীয় পাঠ প্রকাশিত হলেই আপনাকে জানিয়ে দেওয়া হবে।

কেমন লাগলো তা অবশ্যই জানাবেন। আপনার যদি প্রযুক্তিগত বিষয়ে কোন সমস্যা হয়ে থাকে বা এই বিষয়ে যদি জানতে চান তবে অবশ্যই জানাবেন আপনাকে অবশ্যই সাহায্য করা হবে।

পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

৩টি মন্তব্য:

  1. শুভেচ্ছা জানাই,
    আমরা ইন্সটাফরেক্স কোম্পানি থেকে বলছি। ইন্সটাফরেক্স আপনাকে খুবই আকর্ষণীয় কমিশনের সাথে এক পার্টনারশিপ প্রোগ্রাম অফার করছে, যেখানে আপনার প্রতিটা গ্রাহক থেকে আপনি কমিশন পাবেন। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে, যা খুব সহজেই উত্তোলন করা যাবে। এবং, এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করারও প্রয়োজন পরবে না।
    অনুগ্রহ করে আপনার ইমেইল এড্রেসটি প্রদান করলে পরবর্তীতে আপনার সাথে যোগাযোগ করা হবে।
    আমরা আপনার ফিডব্যাক এর অপেক্ষায়ে আছি। আশা করছি, খুবই শীঘ্রই আপনি আমাদের সাথে যোগাযোগ করবেন।

    উত্তরমুছুন